Monday, October 28, 2019

জনসম্মুখে পেটাল বিবস্ত্র বাবাকে, দুই কন্যার কান্না, ভিডিও ভাইরাল

https://ift.tt/2WkWRxB

ভোলার লালমোহনের ডাওরী বাজারে শত শত মানুষ ও দুই মেয়ের সামনে উলঙ্গ করে মোটরশ্রমিক জসিমকে নির্যাতন করেন একাধিক মামলার আসামি হাসান। সেই নির্যাতনের একটি ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল।

স্থানীয় সূত্রে জানা যায়, লালমোহন উপজেলার ২নং কালমা ইউনিয়নের মিস্ত্রি বাড়ির আবু ড্রাইভারের ছেলে বিভিন্ন মামলার আসামি হাসান একই ইউনিয়নের বাসিন্দা শাহ আলী বাড়ির মৃত আব্দুল মোন্নাফের ছেলে মোটরশ্রমিক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ডাওরী বাজারে জসিমকে জনসম্মুখে উলঙ্গ করে তার দুই শিশু কন্যার সামনে সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করেন হাসান। ওই ঘটনায় নির্যাতিত জসিম ভয়ে তখন মামলা করতে পারেননি, এমনকি ভিডিওটি প্রকাশ করতে কেউ সাহস পায়নি। রোববার (২৭ অক্টোবর) একটি মামলায় হাসানকে লালমোহন থানা পুলিশ গ্রেপ্তার করলে ওই নির্যাতনের ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সন্তানের সামনে বাবাকে উলঙ্গ করে হাত পা বেধে নির্যাতন!!ভোলা জেলার লালমোহন উপজেলাধীন, ডাওরী বাজারে শত শত মানুষ ও দুটি শিশু সন্তানের সামনে উলঙ্গ করে এভাবেই নির্যাতন করে মোটরশ্রমিক জসিমকে।

Posted by বাংলাদেশ on Sunday, October 27, 2019

এ বিষয়ে লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, বছর খানেক আগে জসিমকে হাসান বাজারে কেন যেন মারছে। তখন তার ভয়ে কেউ কিছু বলেনি, মামলাও করেনি। রোববার আমরা তাকে অন্য মামলায় গ্রেপ্তার করলে একটি ভিডিও ভাইরাল হয়। এই বিষয়টিও এখন সামনে আসছে, আমরা তা খতিয়ে দেখবো।

জয়নিউজ/পিডি

The post জনসম্মুখে পেটাল বিবস্ত্র বাবাকে, দুই কন্যার কান্না, ভিডিও ভাইরাল appeared first on জয়নিউজবিডি.

https://ift.tt/32TnVGK

0 comments :

Post a Comment