Thursday, October 31, 2019

মাদকবিরোধী অভিযানে চোলাই মদসহ আটক ৩

https://ift.tt/2prRWPe

রাউজানে পুলিশের মাদকবিরোধী পৃথক অভিযানে নয়শত লিটার পাহাড়ি চোলাই মদসহ তিন মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩১ অক্টোবর) রাতে উপজেলার বিনাজুরী, ইদিলপুর ও বাগোয়ান ইউনিয়নের ফৌজদার পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, বুধবার রাতে গোপন সংবাদ পেয়ে বিনাজুরী ২নং ওয়ার্ডের অরুন মাস্টারের বাড়ির মাদকব্যবসায়ী বিন্দু বড়ুয়ার মাদকের আস্তানায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিন্দু বড়ুয়া ও তার ছেলে ইমন বড়ুয়া পালিয়ে যায়। এসময় পুলিশ তার আস্তানা থেকে দুইশত লিটার পাহাড়ি চোলাইমদসহ বিন্দু বড়ুয়ার স্ত্রী সুমিতা বড়ুয়াকে (৩৫) আটক করে। এব্যাপারে সুমিতা বড়ুয়া ও তার ছেলে ইমন বড়ুয়ার বিরুদ্ধে রাউজান থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

এদিকে, পুলিশের অপর একটি দল একইরাতে বিনাজুরী ইউনিয়নের ইদিলপুর মাদকব্যবসায়ী সুজন বড়ুয়ার মাদেকের আস্তানায় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সুজন বড়ুয়া পালিয়ে যায়। এসময় পুলিশ তার ঘর তল্লাশি করতে চাইলে সুজনের মাতা বিনা বড়ুয়া (৬০) পুলিশকে বাধা দেয়।

পরে পুলিশ ইউপি সদস্য ও স্থানীয়দের ডেকে এনে সুজন বড়ুয়ার ঘর তল্লাশি করে।

এসময় পুলিশ তার ঘর থেকে চারশত লিটার পাহাড়ি চোলাইমদ উদ্ধার করে। পুলিশ সুজন বড়ুয়ার মাতা বীনা বড়ুয়াকে আটক করে।

এব্যাপারে মাদকব্যবসায়ী সুজন বড়ুয়া ও তার মাতা বীনা বড়ুয়ার বিরুদ্ধে রাউজান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে একইরাতে বাগোয়ান ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফৌজদারপাড়া ফকির আহম্মদের বাড়িতে মাদকব্যবসায়ী আনোয়ারের মাদকের আস্তানায় অভিযান চালায়। পুলিশ আনোয়ারের আস্তানা থেকে স্যালাইন ব্যাগভর্তি দুইশত লিটার পাহাড়ি চোলাই মদসহ মাদকব্যবসায়ী আনোয়ারকে (৪২) আটক করে।

 

আনোয়ার একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার নুরুল আবছারের ভাই।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্যাহ সাংবাদিকদের বলেন, অভিযানে গ্রেপ্তারকৃতরা পুলিশের তালিকাভুক্ত মাদকব্যবসায়ী। আটক তিন মাদকব্যবসায়ীকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

জয়নিউজ/শফিউল/বিআর

The post মাদকবিরোধী অভিযানে চোলাই মদসহ আটক ৩ appeared first on জয়নিউজবিডি.

https://ift.tt/2r07IS0

0 comments :

Post a Comment