Sunday, February 06, 2011

পিচ্ছি একটা সোফট দিয়ে হার্ডডিস্ক এর বেড সেক্টর রিপিয়ার করুন + Trend Micro Internet Security Pro 2010 ফ্রী সাথে সিরিয়াল আছে

আজকে একটা জটিল সোফট শেয়ার করলাম। এটা দিয়ে আপনে আপনার বেড সেক্টর পরে যাওয়া হার্ডডিস্ক রিপেয়ার করে নিতে পারবেন। এছারাও আপনে স্কেন করে দেখে নিতে পারবেন বেড সেক্ট আছে কিনা। মজার ব্যাপার হলো এটা ব্যাবহার করতে আপনাকে ডস মডে যেতে হবে না। ইউন্ডসে বসেই আপনে বেস সেক্ট রিমুভ করে ফিরিয়ে আনতে পারবেন হার্ডডিস্ক এর প্রান। নষ্ট হয়ে যাওয়া হার্ডডিস্ক টি এবার আর দোকানে নিয়ে গিয়ে টাকা খরচ না করে নিজেই ঠিক করুন।

Download : http://www.mediafire.com/?udkmuz5madn   or
                   http://www.mediafire.com/?mywf5zjtyme

দেখুন কিভাবে কাজ করতে হবে

১। সোফট টি ডাউনলোড করে রান করুন।
২। এবার নিচের ছবিতে দেখুন মার্ক করা আছে সেখানে ক্লিক করে আপনার হার্ডডিস্ক টি সিলেক্ট করে নিন তারপর “bad sector repair” এ ক্লিক করুন। কাজ শুরু হয়ে যাবে এটা শেষ হতে বেস টাইম নিবে।










৩। এখন আর চিন্তা নাই আটোমেটিক রিপেয়ার হয়ে যাবে হার্ডডিস্ক এর বেড সেক্টর যদি থাকে। এবার নাকে তেল দিয়ে ঘুমান। হাহা।

এছারাও আপনারা পাবেন:-

নিচের জিনিস গুলো পুরা হার্ডডিস্ক স্কেন করতে পারবেন কনো প্রবলেম থাকলে রিপয়ার হয়ে যাবে, হার্ডডিস্ক টি কেমন আছে সেটাই জেনে নিতে পারেন। হার্ডডিস্ক এর স্পিড কেমন সেটাও জানুন, পুরা হার্ডডিস্ক এর ইনফরমেশন জেনে নিন।














Trend Micro Internet Security Pro 2010 v17.50

ফ্রী ডাউনলোড করুন সাথে সিরিয়াল কি আছে (১৩৩মেগা)

আমি চাই না আপনার পিসি টি তিলে তিলে খয়ে যাক রাক্খসী ভাইরাস দারা। হাহাহাহা। তাই আজকে শেয়ার করলাম একটা এন্টি ভাইরাস। খুব ই কাজের এই এন্টি ভাইরাসটি সিরিয়াল কি সহ ফ্রী ডাউনলোর করুন মুক্ত থাকুন ভাইরাস থেকে। আসা করি উপকার পাবেন। সবাই ভালো থাকুন..





0 comments :

Post a Comment