Sunday, August 16, 2015

ঘরে বসে খুব সহজেই ইন্টারনেট থেকে অনেক আয় করুন বিস্তারিত ১০০ %

**** ঘরে বসে খুব সহজেই ইন্টারনেট থেকে অনেক আয় পারবেন। এতে প্রতিদিন ৫মিনিট সময় ব্যয় হবে।
সত্যি যে আয় করা যায় । যদি কেউ এভাবে আয় করতে চান তাহলে পোস্টটি ভালভাবে পড়ুন । ।

Neobux হল বিশ্বের এক নম্বর নির্ভরযোগ্য PTC সাইট।
তারা আপনাকে প্রতিদিন ২৫-৩০টি এ্যাড দিবে।৩০ টি এ্যাড দেখলে $০.০৩০ পাবেন। $২ ডলার হলে আনতে পারবেন। ডলার payza এর মাধ্যমে চেক আকারে অথবা যদি আপনার ক্রেডিট কার্ড থাকে তাহলে এর মাধ্যমে আনতে পারবেন।

একাউন্ট খোলা :-
১ মে এই খানে ক্লিক করুন : http://goo.gl/Strvxb

২.একটি ফরম আসবে user name, password, email address দিন। payzaইমেইল এ আপনার ইমেইল address দিন। এখানে payza এর জন্য যে ইমেইল ব্যবহার করবেন ওই ইমেইল দিয়ে payza তে একাউন্ট খুলতে হবে।এর মাধ্যমে ডলার পাবেন, Date of birth ও image code দিয়ে continue এ ক্লিক করুন।

৩.আপনার ইমেইল দেখুন সেখান থেকে Neobux এর পাঠানো code টি কপি করে ok করুন তাহলে একাউন্ট তৈরি হয়ে যাবে।

বিঃদ্র…১ টা pc থেকে ১ টি account খুলবেন তা না হলে আপনার acount block হয়ে যাবে……।।

[ রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন : http://goo.gl/Strvxb ]

***যেভাবে এ্যাড দেখবেন

১.লগ ইন করুন এজন্য secondary password লাগবেনা। লগ ইন করার পর উপরে ডানে view advertisement এ ক্লিক করুন। বক্সে ৪টি এ্যাড অর্থাত ওয়েব address দেখতে পারবেন।
২.একটি একটি করে প্রতিটি এ্যাড এ ক্লিক করুন। ক্লিক করলে একটি লাল বাটন দেখা যাবে, ওই বাটনটিতে আবার ক্লিক করুন। এবার এ্যাডটি লোড হতে সময় দিন। Ad দেখা complete হলে উপরে বামে লেখা আসবে $0.01 credited in your account। এই লেখা এলেই ওই এ্যাডটি কেটে একইভাবে বাকি এ্যাডগুলো দেখবেন।ডলার একাউন্টে যোগ হয়েছে কি না তা দেখার জন্য আপনার user name টিতে ক্লিক করুন সব দেখতে পারবেন।

***Neobux এ বেশি আয় করার উপায়

১. Neobux এ ডেইলি ৮০ডলার পর্যন্ত আয় করা যায়। কীভাবে? তাহল Referral এর মাধ্যমে। Referral কী? এটি হল যারা আপনার জন্য কাজ করবে।Referral কিনতে হয় এবং ফ্রীও পাওয়া যায়। এ সম্পর্কে আমি বিশদ আলোচনা করবো পরে। Neobux এ নিজে ক্লিক দিয়ে যা আয় করবেন তা দিয়ে Referral কিনবেন। প্রতিটি Referral ক্লিক এ পাবেন $০.০০৫-$০.০২ পর্যন্ত। একটি উদাহরণ দেখুন
যদি আপনার ২০০ Referral থাকে তাহলে ১দিনের আয় হবে ৪ ডলার ।। কী অবাক হচ্ছেন ।। না আসলেই সম্ভব . . দেখুন কীভাবে . . .

[ রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন : http://goo.gl/Strvxb ]


যদি আপনার ২০০ Referral থাকে  তাহলে ১দিনের আয় হবে ....
Referral সংখ্যা X ক্লিক ডলার
২০০*৪ ৮০০*০.০০৫ $৪
আপনার নিজেরসহ ৪*০.০১ $০.০৪
মোট $৪.০৪



২.প্রতিদিন এ্যাড দেখতে হবে। যেদিন এ্যাড দেখবেন সেদিন ব্যালেন্স বাড়বে যেদিন দেখবেননা ব্যালেন্স যা ছিল তাই থাকবে।প্রতিদিন এ্যাড না দেখতে পারলে একাউন্টের কোন ক্ষতি হবেনা।

৩.Neobux এ ভালভাবে ৫-৬মাস কাজ করতে পারলে প্রতিদিন ৮০ডলার পর্যন্ত আয় করা যায়।প্রথম ১ডলার হতে এক মাস লাগে ২য় ডলার হতে ৪-৫দিন সময় লাগে।কাজ করতে করতে ৬মাসের দিকে ৮০ডলার পর্যন্ত আয় করতে পারবেন।কিন্তু হাল ছাড়া যাবেনা।

[ রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন : http://goo.gl/Strvxb ]


অনেকে এক মাস কাজ না করতেই অধৈর্য্য হয়ে পরে। এই কাজ তাদের জন্য নয়।ধৈর্য্যসহকারে করে দেখুন অবশ্যই সফলতা পাবেন। আমরা ভুয়া মনে করে হেয়ালামিতে আর করিনা। প্রতিদিন ৫মিনিট সময় দেয়া কোন ব্যাপারনা। একবার করে দেখুন ৩মাস তাহলে নিজেই স্বীকার করবেন এটা ভাল।

আমার সাথে থাকুন , Neobux  এর গোপন সব টিপস পাববেন  এবং যে কোন প্রয়োজনে ইনবক্স করুন ।।


[ রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন : http://goo.gl/Strvxb ]

0 comments :

Post a Comment